টিনের ঘরের ডিজাইন

বিল্ডিংটির নিচতলার ফ্লোর এরিয়া: ১৯০৭ স্কয়ার ফিট এবং বিল্ডিংটিতে মোট বেড রুম আছে ৪ টি। বিল্ডিংটি তৈরি করতে পাশে জমি লাগবে ৪৬ ফুট ৮ ইঞ্চি এবং লম্বায় জমি লাগবে ৫৭ ফুট ৮ ইঞ্চি। আমরা আপনাদের সাথে টিনের ঘরের ডিজাইন নিয়ে বিস্তারিত আলোচনা করব।আপনার যদি কম খরচে বাড়ি তৈরি করতে চান তাহলে টিনের ঘরের ডিজাইন করে বাড়ি তৈরি করতে পারেন। ডিজাই করে বাড়ি তৈরি করলে বাড়ি দেখতে অনেক সুন্দর হয়।

টিনের ঘরের ডিজাইন ২০২৪

আপনি কি বাড়ী তৈরি করার কথা ভাবছেন? কিন্তু ব্যস্ততার কারনে পারছেন না? তাহলে, “Dream Home” আছে আপনার পাশে। একটি বাড়ী তৈরি করার জন্য শুধু জমি ও টাকা থাকলেই চলেনা, প্রয়োজন হয় দক্ষ জনবল! পাশাপাশি নির্মানকাজ সঠিকভাবে এবং নির্ধারিত সময়ে সম্পন্ন করার জন্য প্রয়োজন হয় সার্বক্ষনিক তদারকি। আমরা আমাদের দক্ষ আর্কিটেক্ট, ইঞ্জিনিয়ার এবং জনবল দ্বারা, Design থেকে শুরু করে বাড়ী তৈরি করা পর্যন্ত আনুষাঙ্গিক সমস্ত কাজ স্বল্প সময়ে করে থাকি। আপনার কাজ শুধু প্রয়োজনটা বলা এবং স্বপ্নের বাড়ীতে উঠার জন্য অপেক্ষা করা। “Dream Home” আপনার স্বপ্ন বাস্তবায়নের অপেক্ষায় আছে। বাংলাদেশের যেকোন জায়গায় যেকোন প্রকার বাড়ির ডিজাইন করে থাকি। আপনার যদি টিনের ঘরের ডিজাইন তৈরি করতেচান তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

রঙিন টিনের ঘরের ডিজাইন

বাড়িটিতে যা যা থাকছে:

১/ বেড রুম: ৪ টি

২/ টয়লেট: ৩ টি

৩/ রান্নাঘর: ১ টি

৪/ ড্রয়িং রুম: ১ টি

৫/ ডাইনিং স্পেস: ১ টি

অনেকের ইচ্ছা আছে ডুপ্লেক্স বা একতলা বাড়ি তৈরি করার কিন্তু বর্তমান বাজারে ডুপ্লেক্স বা একতলা বাড়ি তৈরি করার খরচ অনেক বেশি। আপনারা চাইলেই ডিজাইন করে হাফ বিল্ডিং করে নিতে পারেন। ইদানীং রঙিন টিনের হাফ বিল্ডিং গুলো বেশ চলছে। যুগের সাথে তাল মিলিয়ে আপনি সুন্দর করে আপনার বাড়িটি তৈরি করতে পারেন। বাড়ি তৈরি করার আগে অবশ্যই একজন ইঞ্জিনিয়ার দ্বারা ডিজাইন করিয়ে নিবেন। এতে করে আপনার অর্থ যেমন সাশ্রয় হবে তেমনি বাড়িতেও সুন্দর হবে। অনেকের মনে একটি ধারণা ইঞ্জিনিয়ার দ্বারা বাড়ি তৈরি করলে বাড়ি তৈরি করার খরচ বেড়ে যায় এই ধারণাটি সম্পূর্ণ ভুল। একজন ইঞ্জিনিয়ার দ্বারা বাড়ি তৈরি করলে আপনার বাড়িটি যেমন সুন্দর হবে তেমনি আপনার অর্থের সঠিক ব্যবহার করা হবে।আজকের এই টিনের ঘরের ডিজাইন টি তৈরি করা হয়েছে হালুয়াঘাটে।

অল্প খরচে টিন দিয়ে বাড়ি তৈরি

আমাদের সেবা সমূহ:

১/আর্কিটেকচারাল ডিজাইন

২/স্ট্রাকচারাল ডিজাইন

৩/ইলেকট্রিক্যাল ডিজাইন

৪/প্লাম্বিংডিজাইন

৫/3D ডিজাইন

৬/ভিডিও এনিমেশন

৭/কনস্ট্রাকশন

৮/সাইট সুপারভিশন

আপনি যদি নিজের মন মত বাড়ির ডিজাইন করাতে চান বা এই বাড়ির ডিজাইনটি নিতে চান তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।আমরা বাড়ি তৈরির সকল ডিজাইন করে থাকি।বাংলাদেশের যে কোন জায়গায় বাড়ির ডিজাইন করতে আমাদের সাথে যোগাযোগ করুন।

আমাদের সাথে যোগাযোগ করতে চাইলে:

Name: Eng.Prasenjit Datta

Phone: 01660-200822

Whatsapp: +8801660200822

Address: Mirpur-1, Dhaka, Bangladesh

Facebook Page: Dream Home

Facebook Group: Dream Home

Youtube : Dream Home

Email : bddreamhome@gmail.com

আপনারা যদি আরও এরকম টিনের বাড়ির ডিজাইন দেখতে চান সেক্ষেত্রে আমাদের তৈরি আরেকটি টিনের বাড়ির ডিজাইন দেখতে পারেন আশা করি ডিজাইনটি দেখলে ভালো লাগবে।

টিনের ঘরের ডিজাইন ছবি

এই বাড়িটির সম্পূর্ণ ভিডিওটি নিচে দেওয়া হল:

This Post Has One Comment

Leave a Reply