টিনশেড বাড়ির ডিজাইন

বিল্ডিংটির নিচতলার ফ্লোর এরিয়া: ১১৯৭ স্কয়ার ফিট এবং বিল্ডিংটিতে মোট বেড রুম আছে ৩ টি। বিল্ডিংটি তৈরি করতে পাশে জমি লাগবে ৩২ ফুট ৩ ইঞ্চি এবং লম্বায় জমি লাগবে ৪২ ফুট ০ ইঞ্চি মোট জমি লাগবে ৩.৫০ শতাংশ। আমরা এই ব্লগের নাম দিয়েছি টিনশেড বাড়ির ডিজাইন

টিনশেড বাড়ির ডিজাইন

আপনি কি বাড়ী তৈরি করার কথা ভাবছেন? কিন্তু ব্যস্ততার কারনে পারছেন না? তাহলে, “Dream Home” আছে আপনার পাশে। একটি বাড়ী তৈরি করার জন্য শুধু জমি ও টাকা থাকলেই চলেনা, প্রয়োজন হয় দক্ষ জনবল! পাশাপাশি নির্মানকাজ সঠিকভাবে এবং নির্ধারিত সময়ে সম্পন্ন করার জন্য প্রয়োজন হয় সার্বক্ষনিক তদারকি। আমরা আমাদের দক্ষ আর্কিটেক্ট, ইঞ্জিনিয়ার এবং জনবল দ্বারা, Design থেকে শুরু করে বাড়ী তৈরি করা পর্যন্ত আনুষাঙ্গিক সমস্ত কাজ স্বল্প সময়ে করে থাকি। আপনার কাজ শুধু প্রয়োজনটা বলা এবং স্বপ্নের বাড়ীতে উঠার জন্য অপেক্ষা করা। “Dream Home” আপনার স্বপ্ন বাস্তবায়নের অপেক্ষায় আছে। বাংলাদেশের যেকোন জায়গায় যেকোন প্রকার বাড়ির ডিজাইন করে থাকি। আজকে আমরা আলোচনা করব  টিনশেড বাড়ির ডিজাইন নিয়ে।

৩ রুমের টিনশেড বাড়ির ডিজাইন

বাড়িটিতে ১ম তলায় যা যা থাকছে:

১/ বেড রুম: ৩ টি

২/ টয়লেট: ২ টি

৩/ রান্নাঘর: ১ টি

৪/ ড্রয়িং + ডাইনিং স্পেস: ১ টি

টিনশেড বাড়ির ডিজাইন এর ভিতরে যা আছে :

আপনারা যারা হাব বিল্ডিং বাড়ি তৈরি করতে চাচ্ছেন তাদের জন্য এই বাড়তি একটি পারফেক্ট বাড়ি হতে পারে। এই বাড়িতে রয়েছে তিনটি বেডরুম, তিনটি বেড রুমের মাঝে দুটি বেডরুমের সাইজ ১২ ফিট বাই ১৪ ফিট করে। আর একটি বেডরুমের সাইজ 12 ফিট বাই ১১ ফিট।৩ টি বেডরুমের জন্য রয়েছে দুটি টয়লেট তার মাঝে একটি রয়েছে একটি অ্যাটাচড টয়লেট এবং একটি কমন টয়লেট। রয়েছে ড্রইং এবং ডাইনিং রুম একসাথে, আপনারা যদি পার্টিশনের প্রয়োজন বোধ করেন সে ক্ষেত্রে মাঝখানে পর্দা ইউজ করতে পারবেন। আর যদি মাঝখানে পার্টিশন অল ইউজ করেন তাহলে রুমের সাইজ ছোট হয়ে যাবে। সুতরাং আমি মনে করি পার্টিশন ওয়াল না ইউজ করে পার্টিশনের জন্য পর্দা ইউজ করাটাই বেটার। ড্রইং এবং ডাইনিং রুমের সাথে রয়েছে কিচেন রুম। আর এই বাড়িটি তৈরি করতে ২০২৪ সালের হিসাব অনুযায়ী মোট খরচ পড়বে ৩২ লক্ষ টাকার মত তা কিছু কম বেশি হতে পারে।

আমাদের সেবা সমূহ:

১/আর্কিটেকচারাল ডিজাইন

২/স্ট্রাকচারাল ডিজাইন

৩/ইলেকট্রিক্যাল ডিজাইন

৪/প্লাম্বিংডিজাইন

৫/3D ডিজাইন

৬/ভিডিও এনিমেশন

৭/কনস্ট্রাকশন

৮/সাইট সুপারভিশন

আপনি যদি নিজের মন মত বাড়ির ডিজাইন করাতে চান বা এই বাড়ির ডিজাইনটি নিতে চান তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।আমরা বাড়ি তৈরির সকল ডিজাইন করে থাকি।বাংলাদেশের যে কোন জায়গায় বাড়ির ডিজাইন করতে আমাদের সাথে যোগাযোগ করুন।

  1. প্লানিং এবং স্পেস ম্যানেজমেন্ট: ছোট স্পেসে ভালো প্লানিং অনেক গুরুত্বপূর্ণ। এটি নির্ধারণ করুন যে কোন রুমের জন্য কী সাইজের আবার কী পরিমাণের স্পেস প্রয়োজন।
  2. ম্যাটেরিয়ালস এবং ফিক্সচারস: সস্তা কিনতে প্রচুর পছন্দ থাকলেও, সঠিক ম্যাটেরিয়ালস এবং ফিক্সচারস একটি বাসার কোন বিষয়ের জন্য অনিবার্য হতে পারে।
  3. স্মার্ট ফার্নিচার বা মাল্টি-পারপাস ব্যবস্থা: বিভিন্ন রুমের জন্য একই ফার্নিচার ব্যবহার করা যেতে পারে যা স্মার্ট হবে এবং স্পেস সেভ করবে।
  4. স্মার্ট ইনভেস্টমেন্ট: বিশেষত আমেরিকা এর ব্যাপারে বলা যায় যে, কিছু অংশে ইনভেস্ট করা যেতে পারে যা পরবর্তীতে মূল্যবান হতে পারে, যেমন ডিজাইনার ফিক্সচারস, গুড়িতে বিশেষ ছাদ বা ফ্লোরিং ইত্যাদি।

আপনারা নরমালি যে সকল ডিজাইন দেখতে চান তাদের একটা লিস্ট নিজে দেয়া হলো:

গ্রামের ১ তলা বাড়ির ডিজাইন, ৩ রুমের বাড়ির ডিজাইন ছবি, টিনশেড বাড়ির ডিজাইন, টিনশেড বাড়ির ডিজাইন ও খরচ, সুন্দর আধুনিক টিনশেড বাড়ির ডিজাইন, একতলা টিনশেড বাড়ির ডিজাইন,তিন রুমের টিনশেড বাড়ির ডিজাইন, 3d house design in bangladesh, low cost house design in bangladesh, house design photo, house 3d photo

আমাদের সাথে যোগাযোগ করতে চাইলে:

Name: Eng.Prasenjit Datta

Phone: 01660-200822, 01721-906431

Whatsapp: +8801660200822

Address: Mirpur-1, Dhaka, Bangladesh

Facebook Page: Dream Home

Facebook Group: Dream Home

Youtube : Dream Home

Email : bddreamhome@gmail.com

এই বাড়িটির সম্পূর্ণ ভিডিওটি নিচে দেওয়া হল:

টিনশেড বাড়ির ডিজাইন ভাল লাগলে শেয়ার করে সবাইকে দেখার সুযোগ করে দিন।

গ্রামের একতলা বাড়ির ডিজাইন দেখতে চান সে ক্ষেত্রে এই লিঙ্কে দেখতে পারেন

Leave a Reply