গ্রামের একতলা বাড়ির ডিজাইন

বিল্ডিংটির নিচতলার ফ্লোর এরিয়া: ১৫১০ স্কয়ার ফিট এবং বিল্ডিংটিতে মোট বেড রুম আছে ৪ টি। বিল্ডিংটি তৈরি করতে পাশে জমি লাগবে ৪৩ ফুট ৬ ইঞ্চি এবং লম্বায় জমি লাগবে ৪৫ ফুট ৫ ইঞ্চি।গ্রামে এই শুধু একতলা বাড়িটি করতে জমি লাগবে ৪.৫৪ শতাংশ বাউন্ডারি ওয়াল ছাড়া।যাদের বাজেট কম এবং একতলা ছাদ দিয়ে তৈরি করতে চাচ্ছেন তারা এই বাড়ির ডিজাইনটি দেখতে পারেন।

গ্রামের একতলা বাড়ির ডিজাইন

আপনি কি বাড়ী তৈরি করার কথা ভাবছেন? কিন্তু ব্যস্ততার কারনে পারছেন না? তাহলে, “Dream Home” আছে আপনার পাশে। একটি বাড়ী তৈরি করার জন্য শুধু জমি ও টাকা থাকলেই চলেনা, প্রয়োজন হয় দক্ষ জনবল! পাশাপাশি নির্মানকাজ সঠিকভাবে এবং নির্ধারিত সময়ে সম্পন্ন করার জন্য প্রয়োজন হয় সার্বক্ষনিক তদারকি। আমরা আমাদের দক্ষ আর্কিটেক্ট, ইঞ্জিনিয়ার এবং জনবল দ্বারা, Design থেকে শুরু করে বাড়ী তৈরি করা পর্যন্ত আনুষাঙ্গিক সমস্ত কাজ স্বল্প সময়ে করে থাকি। আপনার কাজ শুধু প্রয়োজনটা বলা এবং স্বপ্নের বাড়ীতে উঠার জন্য অপেক্ষা করা। “Dream Home” আপনার স্বপ্ন বাস্তবায়নের অপেক্ষায় আছে। বাংলাদেশের যেকোন জায়গায় যেকোন প্রকার বাড়ির ডিজাইন করে থাকি।

new village house design

বাড়িটিতে যা যা থাকছে:

১/ বেড রুম: ৪ টি

২/ টয়লেট: ২ টি

৩/ রান্নাঘর: ১ টি

৪/ ড্রয়িং রুম: ১ টি

৫/ ডাইনিং স্পেস: ১ টি

৬/ প্রর্থনা রুম: ১ টি

আজকের এই বাড়িটির ডিজাইনটি তৈরি করা হয়েছে অসীম দার জন্য। আর উনি এই বাড়িটি তৈরি করবেন সিলেটে। অলরেডি এই বারটির কাজ শুরু করা হয়েছে আমরা আশা করছি ৩-৪ মাসের ভিতরেই বাড়িটি কমপ্লিট হয়ে যাবে। এই বাড়িটির সিঁড়িটি বাইরে রাখা হয়েছে মূলত উনি চাচ্ছিলেন ১৪০০ স্কয়ার ফিটের ভিতরে বাড়ি তৈরি করার জন্য ।এই বাড়িটি সিঁড়ি আমরা ভিতরে রাখার চেষ্টা করেছিলাম কিন্তু ভিতরে জায়গার স্বল্পতার কারণে ভিতরে করা যায় নাই। আপনার ইচ্ছা করলে এই বাড়িটির সিঁড়ি ভিতরে করতে পারেন। সে ক্ষেত্রে হয় রুমের সংখ্যা কমাতে হবে নয় বিল্ডিংয়ের সাইজ বড় করতে হবে।আমরা এই বাড়িটির ছাদে উঠার জন্য একটি স্টিলের সিট ইউজ করেছি।এই বালটি তৈরি করতে ২০২৪ সালের হিসাব অনুযায়ী শুধুমাত্র  বাড়িটি তৈরি করতে খরচ পড়বে ৩৩ লক্ষ টাকা, এখানে বাউন্ডারি হিসাব ধরা হয় নাই। স্থান বেধে তা কিছু কম বেশি হতে পারে তবে আমরা আশা করছি যে ৩৩ থেকে ৩৫ লক্ষ টাকার ভিতরে কমপ্লিট করা যাবে।

4 room house design in village

আমাদের সেবা সমূহ:

১/আর্কিটেকচারাল ডিজাইন

২/স্ট্রাকচারাল ডিজাইন

৩/ইলেকট্রিক্যাল ডিজাইন

৪/প্লাম্বিংডিজাইন

৫/3D ডিজাইন

৬/ভিডিও এনিমেশন

৭/কনস্ট্রাকশন

৮/সাইট সুপারভিশন

আপনি যদি নিজের মন মত বাড়ির ডিজাইন করাতে চান বা এই বাড়ির ডিজাইনটি নিতে চান তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।আমরা বাড়ি তৈরির সকল ডিজাইন করে থাকি।বাংলাদেশের যে কোন জায়গায় বাড়ির ডিজাইন করতে আমাদের সাথে যোগাযোগ করুন।

আমাদের সাথে যোগাযোগ করতে চাইলে:

Name: Eng.Prasenjit Datta

Phone: 01660-200822

Whatsapp: +8801660200822

Address: Mirpur-1, Dhaka, Bangladesh

Facebook Page: Dream Home

Facebook Group: Dream Home

Youtube : Dream Home

Email : bddreamhome@gmail.com

আপনারা যদি কেউ হাফ বিল্ডিং বা টিনের বাড়ি তৈরি করতে চান সে ক্ষেত্রে আমাদের এই ডিজাইনটি দেখে আসতে পারেন। যে একটি হাফ বিল্ডিং ডিজাইনের মাধ্যমে কি রকম সুন্দরভাবে ফুটিয়ে তোলা যায়। আমাদের এই ডিজাইনটি দেখলে আশা করি বুঝতে পারবেন। আমরা কম খরচের ভিতরে একটি আধুনিক হাফ বিল্ডিং তৈরি করার চেষ্টা করেছে আশা করি ডিজাইনটি দেখলে আপনাদের খুবই ভালো লাগবে।

টিনের ঘরের ডিজাইন

এই বাড়িটির সম্পূর্ণ ভিডিওটি নিচে দেওয়া হল:

Leave a Reply